জনপ্রিয় গেম এর মধ্যে আরেকটি নাম. কল অফ ডিউটি এটি দ্বিতীয় বিশ্বযুদ্ধ নিয়ে গঠিত ।এখন পাবজি. টেন পাটি.অনলাইন লুডু. বোম বেচ ইত্যাদি। এসব গেমস তখন নামগন্ধ ছিলনা তখন থেকেই. কল অফ ডিউটি. প্রচলিত ছিল। যদিও সব ডিভাইসে এই গেমসটি খেলা যেত না। তবুও ডিভিডি গেমস সিডিটে খেলা হতো। তারপর দিন যতই বেড়েই চলছে তার সাথে সাথে এই গেমসটির জনপ্রিয়তা অব্যাহত রয়েছে। আসলে কি আপনারা গেমসটি খেলছেন কিনা তা জানিনা?. এই গেমসটি আসলে চমৎকার।
   
যারা আর্মি যুদ্ধা মিশন গেমস পছন্দ করেন। এর মধ্যে এটাই বেস্ট। এ বছরের শুরুতে নির্দিষ্ট কিছু সংখ্যক স্মার্টফোনে গেমটি বেটা আকারে এসেছিল। কিন্তু গত দুইদিন থেকে গেমটি মোবাইলে সঙ্কলন সারাবিশ্বেই পাওয়া। যদিও বর্তমানে পাবজি চলছে কিন্তু তাদের সাথে প্রতিদ্বন্দ্বী বলা যাবে। আশাকরি একপর্যায়ে পাবজি ছাড়িয়ে যাবে। এতে চমৎকার কিছু ফিচার এড করা হয়েছে। এতে থাকছে নতুন কিছু প্লেয়ার মুড কমব্যাট মেশিন সহ আরো কিছু। এন্ড্রয়েড ডিভাইসে খেলতে হলে মোবাইলে। কমপক্ষে এন্ড্রয়েড 5.1 হতে হবে। এবং রেম থাকতে হবে 2 জিবি। এবং আইওএস এর ক্ষেত্রে আইফোন 6 থেকে 11, যেকোনো সংস্করণে খেলা যাবে তবে থাকতে হবে ios9 সংস্করণ।
  
প্লেয়াররা তাদের ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে লগইন করতে পারবেন। সম্পূর্ণ বিনামূল্যে গেমটি খেলতে পারবেন। এমনকি আপনারা তাদের চরিত্রের পোশাক কাস্টমাইজ করতে পারবেন। এবং যুদ্ধের জন্য তাদের গিয়ার সেটআপ করতে পারবেন। গেমটা শুরু থেকেই যুদ্ধ খেলতে পারবেননা। এবং মুডে অ্যাক্সেস পাবার আগে তাদের কমপক্ষে প্রোফাইল লেভেল পার হতে হবে। প্রতিস্টান গেমের নির্মাতা বলেছেন। সবকিছু ঠিক থাকলে আপডেট ভার্সন ps4 এক্সবক্স ওয়ান। ও পিসির জন্য গেমসটি বাজারে আসবে এই বছরে ৪ নভেম্বর.। TOP TIME.ব্লগের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ. পরবর্তী পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন আল্লাহ হাফেজ।